বগুড়ায় নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মর`দেহ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে আজিজুল হক (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি বগুড়ার শিবগঞ্জের মহাস্থান এলাকার বাসিন্দা ছিলেন।

শুক্রবার (১ অক্টোবর) দুপুরে আদমদীঘি উপজেলার গণিপুর গ্রাম থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৩ সেপ্টেম্বর আদমদীঘি সদর ইউনিয়নের গণিপুর গ্রামের আসির উদ্দিন মনুর বাড়ি নির্মাণের জন্য শিবগঞ্জের মহাস্থান এলাকা থেকে আজিজুল হক, গাবতলী থেকে টুটুল ও শাহ আলম শ্রমিকের কাজ করতে আসেন। প্রতিদিনের মতো কাজ শেষ করে তারা বৃহস্পতিবার রাতে নির্মাণাধীন বাড়িতে ঘুমিয়ে পড়েন। এরপর শুক্রবার সকালে ঘুম থেকে উঠে সহকর্মীরা তাকে ফ্যানের রডের সঙ্গে রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে।

ওই বাড়ির নির্মাণ শ্রমিক টুটুল ও শাহ আলম জানান, আজিজুল হক মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। ওই দিন রাতে স্ত্রীর সঙ্গে কথা বলে তিনি ঘুমিয়ে পড়েন এবং শুক্রবার সকালে তার বাড়ি যাওয়ার কথা ছিল।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*